বন্ধু মানে, হালকা হাসি
         বন্ধু মানে রাগ।
বন্ধু মানে, দুঃখ সুখের
         সামান সামান ভাগ।
বন্ধু মানে, ঝগড়া ঝাটি
          চোখের কোনে জল।
বন্ধু মানে, দিনের শেষে
          একটু মিস কল।
বন্ধু মানে, থাকলে পাশে
        নেইতো কোথাও ভয়।
বন্ধু মানে,তোমার আমার
        সব জায়গাতেই জয়।