বিশ্বজিৎ মালাকার।
কবিতা পড়তে যেমন ভালোবাসেন, লিখতেও স্বাচ্ছন্দ্যবোধ করেন। তিনি একজন কবি নয়, কবিতাপ্রেমী হিসাবে পরিচিত হতে চান। দক্ষিণ বঙ্গের প্রবেশদ্বার ঝিনাইদহ জেলার শৈলকুপা থানার রয়েড়া গ্রামে বাংলা ৮ই অগ্রহায়ণ বৃহঃষ্পতি বারে জন্মগ্রহণ করেন।বিশিষ্ট কবি গোলাম মোস্তফার মোনহরপুর গ্রামের বিপরীতেই এ কবির গ্রাম, দুটি গ্রামের মাঝখান দিয়ে বয়ে গেছে কুমার নদ। উমেদপুর মাধ্যমিক বিদ্যালয় থেকে ২০০৫ সালে এস.এস.সি পাশ। শৈলকুপা সিটি কলেজ থেকে এইচ.এস.সি পাশ। এরপর উচ্চশিক্ষা লাভের জন্য চলে যান সংস্কৃতির রাজধানী কুষ্টিয়া শহরে।  এখানে কুষ্টিয়া সরকারী কলেজ এ বাংলা বিভাগ থেকে ২০১৩ সালে স্নাতক ও ২০১৪ সালে স্নাতকোত্তর পাশ করেন।
তার রচিত কাব্যগ্রন্থ সমূহ হলো :
    কবিতায় এপার ওপার ২(যৌথ),
    বাংলার বঙ্গবন্ধু(যৌথ),
    হৃদয়ের সন্ধি বিচ্ছেদ(যৌথ)।।