সুপ্রিয় এডমিন,
প্রথমেই দুঃখ প্রকাশ করছি অযৌক্তিক একটি কাজ করেছি তার জন্য-
গতকাল আমার এক কবিবন্ধুর সাথে যোগাযোগ হয়, সে দীর্ঘদিন যাবত কাব্য চর্চা করে আসছেন।একটি কাবগ্রন্থও প্রকাশ করেছেন ।
আমি তাকে bangla-kobita.com সম্পর্কে আমার ভাললাগার কথা জানাই এবং তাকে যোগ দিতে বলি। সে আগ্রহী হওয়ায় লিংকটি পাঠাই, অনেক চেষ্টায় আসরে কবি হিসেবে যোগ দিতে না পারায় আমাকে মেসেজ পাঠায়,  আমি  তার নামে gmail আইডি করে আসরে তার নাম রেজিস্ট্রার করি তাকে পাঠাই ।
(প্রকাশ থাকে যে কবি হিসেবে যোগদান করার সময় আমার আরও আইডি আছে কিনা অপশনে না সূচক বাটন সিলেক্ট করি, কারণ এই আইডি তার জন্যই করা হচ্ছে এবং একমাত্র সেই ব্যবহার করবে; অন্য কোন উদ্দেশ্য নয়।)


কিন্তু সে বারবার চেষ্টার পরও এই আইডি লগইন হচ্ছে না, আর স্কিনে দেখাচ্ছে
*লগইন নামটি অন্য একজন নিয়ে নিয়েছে।
*ইমেইল অন্য সদস্যের সাথে যুক্ত।
আমি আবারও বলছি, ঐ কবিবন্ধুর সাহায্য করা ব্যতীত আমার অন্য কোন উদ্দেশ্য নাই বা ছিলনা ।
লগইন করার জন্য অসংখ্যবার চেষ্টা করা হয়েছে যা    বিরক্তিকরই বটে। বিরক্তি করার জন্য এডমিন মহোদয়ের নিকট আবারও দুঃখ প্রকাশ করছি ।


ভবিষ্যতে কোনো সমস্যা হওয়ার সম্ভাবনা থাকতে পারে বলে মন বারবার বলছে, হয়তো অশনিই আমার।
এডমিন মহোদয়ের নিকট সবিনয় অনুরোধ, যদি সম্ভব হয় ঐ আইডি কবিবন্ধুর ব্যবহার উপযোগী করার, তাহলে দয়াকরে নিরাশ করবেননা ব্যবহারের সুযোগ দানে বাধিত করিবেন। আর যদি সম্ভব না হয় তবে আমার সাথে সংযুক্ত ইমেইল ও ঐ আইডি ব্লক করার সবিনয় অনুরোধ করছি।
বাংলা-কবিতা ডট কম -এর সার্বিক সাফল্য কামনা করছি ।
শুভেচ্ছা ও শুভকামনা সুপ্রিয় এডমিন মহোদয়।