আমাদের পৃথিবীর
            শ্যমল মায়ায়
যেদিকে তাকাই
            শুধু নয়ন জুড়ায়
জানি জানি এসবই
            সৃষ্টি তোমার
চারিদিকে এই নামে
           চলছে জোয়ার
ক্ষমা কর দয়া কর
           ওগো দয়াময়!
ক্ষমতা তোমার প্রভু!
           সর্বময়!!


অপরূপ আকাশে
            তারার মেলায়
সাগরের গর্জণে
            ঢেউয়ের খেলায়
মন আমার যায় হারিয়ে
             সুদূর সীমায়
এসবই মহাপ্রভুর
              সৃষ্টি বাহার
চারিদিকে গুনগুন
              গায় গান তার
প্রভু তুমি মহামহিম
              ক্ষমার আধার
জানি জানি সবকিছু
            সৃষ্টি তোমার
গাই গান মনখুলে
             সকল সময়
দয়া তোমার মহাপ্রভু
              সর্বময়