এক মূহুর্তও নাফরমানীর, চাই না এ জীবন
আল্লাহ নামে যিকির করে থাকবো সারাক্ষণ।।


লা ইলাহা ইল্লাল্লাহু, কালেমা পড়ি
মুহাম্মাদুর রাসূলুল্লাহ্য় জীবনটা গড়ি
সিরাতুল মুস্তাকিমে চলবে জীবন ভাল
আছে সেথায় সর্বদাই আলকুরআনের আলো
আলোর ভিতর জ্বলে আলো, আসমানী কিরণ
এক মূহুর্তও নাফরমানীর, চাই না এ জীবন।।


প্রভুর পানে তুলছি দু'হাত, ডাকছি প্রতিদিন
পাপে তাপে চাই যে ক্ষমা, রব্বুল আলামীন
আরশেরই ছায়ায় রেখো, রোজ হাশরে
পাক কালেমা জারি রেখো মৃত্যু শিয়রে
দিও না প্রভু তুমি কষ্ট ভীষণ
এক মূহুর্তও নাফরমানীর, চাই না এ জীবন