প্রিয় এডমিন,
শুভেচ্ছা রইল। আপনারা ভাল আছেন নিশ্চয়। আমিও ভাল আছি।


আমি সৌখিন কবিতা পাঠক!
অনেকদিন পর আসরে লগ ইন করে দেখি, আমার পাতায় "আমার ভাললাগা কবিতা'' গুলো নেই! সাইট সেগুলো খুঁজে পাচ্ছে না।


এডমিনের কাছে অনুরোধ, আমার পাতায় ঢুকে একটু দেখুন আসলে কি সমস্যা হয়েছে। আমার ভাললাগা কবিতাগুলো আমার পাতায় পেলে অনেক খুশি হব।


ধন্যবাদান্তে,


সৌখিন কবিতা পাঠক