সামনে পিছনে বিলাসী লক্ষের ভিড়
মমতার হাত চুয়ে চুয়ে ঝরে আবেগ,  
পর্ণমোচী শোণিত স্বপ্ন উন্নাসিক প্রশান্তির নীল পালকে
ধোঁয়াশা বিভেদ......... গড়িয়ে চলে জীবন......
জটিলতা গুলো জালের মত জড়িয়ে আসে
বর্ণহীন প্রিজমে আলোর বিচ্ছুরণের মত সময় ফেটে পড়ে নানা রঙে...
রাত্রির কারুকার্য শুরু হয় আলোর বুকে
বোবায় ধরা অনুভূতি হাতের ছোঁয়া খুঁজে মৃত প্রায়......