বাংলা কবিতা ডট কমের ব্যানারে আয়োজিত "বাংলা কবিতা আন্তর্জাতিক কবি সম্মিলন - ২০২৩" আগরতলা প্রেস ক্লাব, আগরতলা, ত্রিপুরা, ভারত
তারিখ - ১৩ ও ১৪ ই আগষ্ট ২০২৩ -এ আগরতলার মুক্তধারা অডিটরিয়ামে গুনিজনের সান্নিধ্যে "কবিতা কি ও কেমন হওয়া চাই'- এই নিয়ে একটি সুন্দর আলোচনা রেখেছিলেন আমাদের আসরের শ্রদ্ধেয় কবি সরদার আরিফ উদ্দিন । এই সুন্দর আলোচনার রেকর্ডিং পেশ করলাম । আরও সকল অংশগ্রহন কারী কবিগনের আলোচনাও সংগ্রহে আছে তবে আমার টেকনিক্যাল দুর্বলতার কারনে সেগুলো এলোমেলো হয়ে আছে । সুযোগ পেলেই আপনাদের সামনে তোলে ধরার ইচ্ছা রইল ।