আমার জীবনের আলো তুমি,
হৃদয় আঙ্গিনায় সাজানো বাগান তুমি,
তুমি আশা, তুমিই ভালবাসা
তুমি জীবন, তুমিই পথ চলার প্রয়োজন।


তুমি সুখ, তুমি স্বপ্ন
তুমি নিলাম্বরী, তুমিই স্বপ্নচারীনি
তুমি পথ, তুমিই সব
তুমি চাঁদ, তুমিই ধ্রুবতারা
তোমাতে শেষ হোক আমার যাত্রা।


তুমি সুর, তুমিই গান
তুমি কাব্য, তুমিই গদ্য
তুমি তাল, তুমিই ছন্দ
তোমাতে জীবন হোক ধন্য।


তুমি নিঃশ্বাস, তুমিই বিশ্বাস
তুমি হাসি, তুমিই আনন্দ
তুমি গতি, তুমিই আমার সাথী
তুমি শুরু, তুমিই শেষ
তোমাতে জীবন হোক নিঃশেষ।