তুমি হীনা জীবনটা কাটে না,
কেটে যায় প্রহর একাকী কেঁদে কেঁদে
সীমাহীন কষ্ট, বুকে রক্তক্ষরন
চারিদিকে খুঁজে ফিরি তোমকে।


আজ কোথায় আমি, কোথায় তুমি?
তোমারই হাত ধরে ভালোবাসতে শিখেছিলাম
ভালোবাসার মানে বুঝেছিলাম,
জীবনটাকে তোমার রঙে রাঙিয়েছিলাম।


কোথায় যাবো আমি আজ, মৃত্যুর দিকে?
এছাড়া উপায় কি বলো?
স্বপ্নগুলো আজ বিলিন হয়েছে
বাঁচতে চাই তোমার হাত ধরে
কিন্তু তুমি যে হাত ছাড়িয়ে নিলে!


নতুন জীবনের আল্পনা আর রঙে
জয়োগান গেও নতুন পথে,
সুখ লুটিয়ে পড়ুক তোমার পায়ে
জীবন হোক ধন্য, মধুর হোক মিলন।


আমি শূন্য থেকে শূন্যেই রইলাম
হারিয়ে যাবো আধারের অতলে
রইবে না কোন কষ্ট আর এই বুকে
হারাবো যে না ফেরার দেশে।