একদিন দেখা হলো কোন শুভক্ষনে,
স্বপ্নরা ভিড় জমালো আমার মনে,
হাত বাড়িয়ে দিলে তুমি,
ভালোবাসলে আমায় উজাড় করে।


দেখালে পথ নতুন জীবনের
তোমার হাত ধরে, সবকিছু পেছনে ফেলে
এগিয়ে গেলাম পায়ে পায়ে
স্বপ্নিল ভুবনে তোমরে সাথে।


আজ তুমি আছো তাই
পৃথিবীটা ভালো লাগে,
আমার হৃদয়ের মনি কোঠায়
রেখেছি তোমায় সজতনে সাজিয়ে।


আজ তুমি আছো তাই
জীবনটা ভালো লাগে,
দুঃখগুলো ভুলে গেছি
তোমার ভালোবাসার পরশে।


যেওনা ছেড়ে কোনদিন আমায়
পারবো না সইতে
নিভে যাবে সব আলো
নামবে আঁধার, আমার জীবনে।


ভুল বুঝোনা আমায়,
কোনদিন ভুল করলে
ক্ষমা করে দিও আমায়
তোমাতেই হারাতে চাই।


তোমাকে চাই, তোমাকে চাই, তোমাকে চাই
আর কিছু চাই না জীবনে।