আমি স্বপ্ন দেখেছি, স্বপ্ন রঙে,
আমি তোমায় ভালোবেসেছি তোমারই আদলে,
আমি জীবন গড়েছি জীবনের নিয়মে,
তুমি বদলে দিয়েছ জীবনের মানে যে …


তোমারই রঙে রাঙিয়েছি মোরে,
ভালোবাসার নতুন দিগন্তে
তুমি ছিলে না যখন,
জীবন ছিল না তখন
ভালোবাসা ছিল না হৃদয়ে।


আজ তুমি আছো তাই জীবন বাঁচে,
ভালোবাসা হৃদয়ে স্বপ্ন বোনে,
তোমার ভালোবাসায় সিক্ত আমি.
জীবন থামবে সেদিন,
যেদিন তোমার ভালোবাসা হারাবে।