বুকটা চীরে যদি দেখানো যেত
বুঝতে তুমি ওগো কত ভালোবাসি তোমায়,
স্বপ্নগুলো যদি দেখানো যেত
বুঝতে তুমি ওগো ভালোবাসা করে কয়,
জীবনটা দিয়ে যদি বোঝানো যেত
বুঝতে তুমি ওগো ভালোবাসা মিছে নয়।


তোমারই জীবন যদি সুখের হয় ওগো
সবকিছু মেনে নেব হৃদয়ে পাথর বেধে
তবুও আশায় থাকি তোমারই ...
স্বপ্নরা ভেঙ্গে যায়, যাক না
হৃদয় আঙ্গিনা মরুভুমি হোক না
তুমি তো সুখি হবে এই  মোর সাধনা।


আমিতো চলে যাবো দুরে বহুদুরে
স্বপ্নরা জড়াবে তোমারই আঁচলে
বেদনাকে সাথী করে, ভুলগুলো বুকে নিয়ে
কেটে যাবে জীবন আমার, অজানার প্রান্তে
সুখি হও তুমি এই মোর মনেতে।