আজ আমি একা, শুধু একা
আশে পাশে কেউ নেই, তুমিও না।
তোমার আকাশে নতুন আলো
ডানা মেলেছো নতুন ভালোবাসায়।।


অজানা পথে একদিনে এনেছিলে মোরে
ভালোবাসা শেখাবে বলে,
আমি ভালোবাসতে শিখেছি, তোমার ছোয়াতে
আজ হারিয়েছি তোমাকে, ভালোবেসে।।


আজ আমি একা, শুধু একা
পথের মাঝে দাড়িয়ে আছি
কেউ নেই, তুমিও না।


হারালে তুমি, অপরাধ মোর জানি না
হাত ছেড়ে দিলে তুমি, কেন জানি না।
স্মৃতিগুলো কেঁদে ফেরে আমার কাছে
বুকের মাঝে হাতড়ে তোমায় খুঁজি
পা্ই না তোমায়, শূন্য এ হৃদয়।।


ভালোবেসে  কাঁদাবে আমায়, বুঝিনি আগে
স্বপ্নগুলো ভেঙ্গে দেবে, ভাবিনি আগে,
নতুন নেশায় চলে যাবে, জানতাম না আগে,
জীবন থেমে যাবে, কল্পনা করিনি আগে।।


সুখে থেকো, জীবনের মানে খুঁজে নিও
ভেবে দেখ, ভালোবাসা কাকে বলে
জীবনটাকে বদলে নিও, জীবনের নিয়মে
মানুষকে মানুষ ভেবো, মানুষ হয়ে।।