তোমার যখন কেউ ছিল না, তখন ছিলাম আমি্।
আজ তোমার সবই আছে, শুধু নেই আমি।
জীবেনের খেলা ঘরে ভালোবাসার খেলা চলে,
আর সে খেলায় আমি একটা খেলনা মাত্র।


জীবনের আজ প্রয়োজন ফুরিয়েছে, হারিয়ে যাবার সময় এসেছে,
হারিয়ে যাবো আমি, কিন্তু পারবো না তোমায় হারাতে,
রয়ে যাবে বুকের সিন্দুকে, তোমার নয় আমার প্রয়োজনে।


তুমি ছিলে, আছ, থাকবেও বটে, আমার হয়ে নয়, তবুও আমার হয়ে,
জানবে না কেউ, জানবো আমি, ভালোবাসায় নয়, ছলনার স্মৃতিতে,
তবুও ভালোবাসবো তোমাকে, চিনিনি যে তোমাকে ছাড়া কাউকে।