বাংলা ব্লগিং জগতে আমি সম্পন্ন আনকোরা । আজই প্রথম আপনাদের মাঝে এলাম আশাকরি আপনারা আমাকে সাহায্য করবেন । কবিতা লেখা বা আবৃতি করার মত কোন মুরোদই আমার নেই তবুও এলাম যদি আপনাদের কাছ থেকে কিছু শেখা যায় এই আশায ।