আমি ক্ষুধার্থ ছিলাম


তুমি একটি কমটি গঠন করেছিলে


ক্ষুদার কারণ অনুসন্ধানের জন্য।


আমি গৃহহীন ছিলাম


তমি আমার এ দুদর্শা নিরসনের জন্য


একটি রিপোট দাখিল করেছিলে ।



আমি অসুস্হ ছিলাম


তুমি আয়োজন করেছিলে,


দেশের অনগ্রসর জনগোষ্ঠির অবস্হা


চযালোচনার জন্য একটি সেমিনারের ।



তুমি আমার সকল সমস্যার বিষয়েই


তদন্ত করেছিলে ।



কিন্তু আমি এখনও ক্ষুধার্থ


এখনও গৃহহীন


এবং


এখনও অসুস্হ ।