Akber tora char re amay
Akber jete dere...
Chotto duti pakhir chana
Ekla boshe ghore...
Amar manik jadur prodip
Onek ovimane...
Na kotha koy mayer shathe
Na chay mukher pane...
Ayre amar shona pakhi
Ayna buker majhe..
Koto din hoy ghumui nare
Niye hater vaje..
Meye amar lokkhi boro
Mare vaike dekhish..
Amra abar ek hobo re
Mone shahosh rakhish..