(১) তোমার মত হতে চাই


তুমি যত সুন্দর করে হাস অত সুন্দর করে কেউ হাসেনা।
তুমি হাস গোলাপ ফুলের মত করে।
তুমি এ হাসি পেলে কোথায় আমাকে বল আমিও সে হাসি হাসব।


(২)অভিশাপ -৫


আমার দুই চোখে তুমি। অথচ তোমার দুই চোখে আমি নেই।
কেন?
তোমার আকাশে অনেক তারা।
সে তারা ঝরে পড়ুক।


(৩) দুঃখ


দুঃখ ভালবাসি দুঃখ দাও।
আমাকে এত বেশি দুঃখ দেবে যেন আমি সইতে না পারি।
আমাকে সবচেয়ে বেশি দুঃখ দিয়েছিল ঝর্ণা।
ঝর্ণাকে আমি ভুলতে পারিনা।
ঝর্ণাকে বলি তুমি আমাকে আরও দুঃখ দাও যেন আমি তোমাকে কোনদিন না ভুলি।


(৪) আনন্দ চাই


আবার হাসব, আবার গাইব, আবার ছবি আঁকব।
কেন?
আজ আমার আনন্দের দিন এসেছে।


এ আনন্দ যেন চিরদিন থাকে।


(৫) কম ( প্রেমের কবিতা)


ও আমার নিরুপমা ও দিকে যেওনা, এ দিকে এসো এদিকে তোমার জন্য ভালবাসা অপেক্ষা করছে।।
আমি তোমাকে ভালবাসি।
এটা কম কি?


এটা যদি কম হয়ে যায় আমি মরে যাব।
কারন কম জিনিস আমি দেখতে পারিনা।


(৬) না লেখা কবিতা


আমি এখন আর আকাশ দেখিনা।
আমি শুধু তোমাকে দেখি।
কেন?
তুমি অনেক সুন্দর।


তুমি আরও সুন্দর হও আরও ভালবাসব।


(৭) সুন্দর ফুল ভালবাসি


সুন্দর ফুল কে না ভালবাসে?
আমিও সুন্দর ফুল ভালবাসি।


আমাকে সবচেয়ে সুন্দর ফুলটি দিয়েছিল সুরভী, আমি তাকে সবচেয়ে বেশি ভালবাসি।


(৮) সেই মেয়েটি


সেই মেয়েটি এখন আর নেই যে মেয়েটি আমাক অনেক ভালবাসত।
সে ভালবেসে একদিন বলেছিল, তোমার জন্য আমি মরতে পারি।
সে গতকাল মারা গিয়েছে।
এখন আমার মন চাচ্ছে আমিও মরে যাই।


(৯) তোমাকে আমার চাই


আকাশও সুন্দর বাতাসও সুন্দর।
সুন্দর নও তুমি।
কেন?
তুমি আমার নও।


তুমি আমার হও তোমাকেও সুন্দর বলব।


(১০) তোমার জন্য মরতে পারি


তুমি এত সুন্দর করে হাস আমি থাকতে পারিনা।
তুমি যদি সবচেয়ে সুন্দর হাসিটি হাসতে আমি কি করতাম?
আমি মরে যেতাম।


তুমি আমাকে সে মরনের চিঠি লিখ।


(১১) একটি নাম না জানা প্রেমের কবিতা


সুন্দর ফুল কে না ভালবাসে?
সুন্দর ফুল সবাই ভালবাসে।
আমি ভালবেসেছিলাম সবচেয়ে সুন্দর ফুলটি, সে আমাকে অনেক ভালবেসেছিল।
এখন আমি সিদ্ধান্ত নিয়েছি সবচেয়ে সুন্দর ফুলটি তাকে আমি উপহার দেব।