(১) তুমি সুন্দর তাই চেয়ে থাকি।


তুমি আসলে ফুল হাসে।
তুমি আসলেনা, ফুলও হাসলনা।
আবার কবে তুমি আসবে?  কবে আবার ফুল হাসবে?


(২) কাব্য কণিকা -২০


সকাল সন্ধ্যা তোমার কথা ভাবি।
সেই তুমি আজ আসলে, কত আনন্দ।
এমনি করে তুমি চিরদিন এসো।



(৩) কাব্য কণিকা -২১


তোমার নাম সুন্দর, তোমার নাম কবিতা।
তোমাকে আমি ভালবাসি।
তুমি আমার হও। তুমি আমার হলে বলব, এ জীবনে কোন চাওয়া নেই।


(৪) তোমার হাসি ভালবাসি


তুমি যখন হাস চেয়ে থাকতে ইচ্ছে হয়।
এত সুন্দর হাসি পেলে কোথায় আমাকে বল আমি সে হাসি ধার নেব।


(৫) তুমি আমার কাব কথা


কোন বাগানের ফুল সুন্দর আমার কাছে জানতে চেওনা।
শুধু জানতে চাও তুমি সুন্দর কিনা।
তুমি এত সুন্দর  যে তোমার থেকে চোখ ফেরানো যায়না।


তোমার দিকে একবার তাকালে মনে হয় একটি ফুল   পেয়েছি, দুবার তাকালে মন হয় দুটি ফুল পেয়েছি।
তোমার দিকে তাকিয়ে ছিলাম দশ বার, ক'টি ফুল পেয়েছি কে জানে।