(১) চেনা অচেনা


অনেক চিনেছি আরও চিনব।
কেন?
তোমাকে আমি ভালবাসি।
তুমি আমাকে কবে ভালবাসবে সে কথা বলে যাও।


(২) তুমি আমার


দুই চোখে তুমি, অন্তরে তুমি, হৃদয়ে তুমি।
সেই তুমি আসলে, কত আনন্দ।
তুমি চিরদিন এসো।


(৩) ভালবাসা একটি রক্তগোলাপ


ঐ ফুলটি হাসেনা ঐ ফুলটি সুন্দর নয়, ঐ ফুলটি হাসে ঐ ফুলটি সুন্দর।


ঐ ফুলটি ( যেটি হাসে) কখন আমি তোমাকে দেব সে চিন্তায় আছি।


(৪) কবিতা


কিসের জন্য এ পৃথিবী?
ভালবাসা।
সে ভালবাসা আমাকে কে দিয়েছে?
কবিতা।
কবিতা তোমাকে ধন্যবাদ।