(১) তোমার ভালবাসা-৩


কোন দেশের ফুল সুন্দর আমাকে বল। আমি তোমাকে সে ফুল এনে দেব।
আমি যে তোমার ভালবাসা চাই।
তোমার ভালবাসার জন্যই আমি সব করতে রাজি।
তোমার ভালবাসার জন্য আমি এমনকি মঙ্গলে যেতেও রাজি।
তোমার ভালবাসার জন্য আমি আগেও একদিন মরেছি!


(২) আমার প্রিয়া-৫


আমার প্রিয়ার নাম ঝর্ণা। সে সুন্দর করে হাসে, সুন্দর করে গায়।সবচেয়ে সুন্দর তার নাচ।আমার কি যে ভাল লাগে তা কেমন করে বোঝাব!


সে হাঁটতে গেলে দুদিকে পা ছড়িয়ে হাঁটে। তখন তাকে অনন্য মহিয়সী মনে হয়।


সে বাজারে গেলে অনেক প্রসাধনী কেনে।সবচেয়ে বেশি কেনে লাল লিপস্টিক। কারন,
লাল লিপস্টিক ছাড়া তার নাকি কিছু ভাল লাগেনা।


সে বলেছে সে যদি কখনও কাশ্মীর যায় একটি সাদা হাতী সাথে করে নিয়ে যাবে।সে সাদা হাতীতে চড়বে আর ঘুরে ঘুরে  কাশ্মীর দেখবে।


তার আরও এক নাম আছে, সুন্দর।সে সেনামের পাশে আমার নাম লিখেছে। আমার  নাম পাশে না লিখলে তার ' সুন্দর' নামও নাকি সুন্দর হয়না।


সে আকাশের চাঁদ ভালবাসে। সে রোজ রাতে আকাশের চাঁদ দেখে। সে বলে, আকাশের চাঁদ যদি হাতে পেতাম আমার মত সুখী কেউ হতনা।


এই  যে আমার প্রিয়ার এত গুন আমি কি করব? আমি সিদ্ধান্ত নিয়েছি তাজমহলের পাশে একটি গোলাপ ফুলের বাগান প্রতিষ্ঠা করব।


( ৩) তোমার জন্য এ গান


সেই ভালবাসা আমাকে দাও যে ভালবাসার কোন শেষ নেই।
সেই ভালবাসা আমাকে দিয়েছিল কবিতা। কবিতাকে আমি একটি তিন পাতার ঝর্ণা উপহার দিয়েছিলাম।
তুমি আমাকে সেই ভালবাসা দাও আমি তোমাকে দেব পাঁচ পাতার স্বর্ণালংকার।


(৪) তোমাকে ভালবাসি


তুমি আমাকে ভালবেসোনা।কারন, তুমি আমাকে ভালবাসলে ঠগবে।
তুমি ভালবাস কামালকে সে তোমাকে অনেক কিছু দেবে।
আমি তোমাকে একদিন ভালবাসি বলেছিলাম সে ভালবাসায় অনেক খাদ ছিল।
আমি সিদ্ধান্ত নিয়েছি আর তোমাকে ভালবাসি বলবনা কারন ভালবাসি বললে তুমি ঠগ।


(৫) ভালবাসার গান ( গীতি কবিতা)


চীন, জাপান আর কোরিয়া
আমি যাব ওপ্রিয়া।
তোমার জন্য আনব ফুল
ভালবাসা হবে নির্ভুল।


সেই ভালবাসার জন্য কাঁদি
আসবে কবে নিরবধি?