(১) ভালবাসা


একটি ফুল, একটি পাখি, একটি নদী ভালবাসি।
সবচেয়ে বেশি ভালবাসি একটি ঝর্ণা' যে ঝর্ণা আমাকে অনেক ভালবাসে।


এমন একজনের জন্ম হয়না কেন যে আমাকে সীমাহীন ভালবাসে?


(২) ভালবাসার নাম সুন্দর


ভালবাসি তাই ভাল লাগে।
সবচেয়ে  ভাল লাগে কদম ফুল, সে ফুল আমাকে কে দেবে?
তোমরা আমাকে এমন একটি ফুল দাও যে ফুলের কোন তুলনা নাই।