বিধাতার সবচেয়ে অপরূপ সৃষ্টি কি?
ফুল।
সেই ফুল আমি তোমাকে দিলাম।
তুমি বল ভালবাসি।
আমি সে ফুল নেব।


এমন একটি রাত্রি যেন আসে যে রাত্রে আমি শুধু তোমার কথা ভাবব।তুমি আমি আমার স্বপ্নে আসবে আমি সে ছবি আঁকব।


যুদ্ধে যাওয়ার আগে মানুষ কি ভাবে?"যুদ্ধেই যেন আমার মরন হয়।" কারন, যুদ্ধে মারা গেলেই শান্তি।
আমার চাওয়া তুমি। তুমি আমার হলেই আমি সবচেয়ে বেশি শান্তি পাব।


চারিদিকে যখন শত্রু থাকে তখন কি করতে ইচ্ছে হয়? তখন আগুনে ঝাঁপ দিতেই ইচ্ছে হয়। কারন, শত্রুর কাছে পরাজিত হওয়ার চেয়ে আগুনে ঝাঁপ দিয়ে মরাই ভাল।আমার চাওয়া তুমি। তুমি যদি আমার না হও আমি আগুনে ঝাঁপ দিয়েই মরব।