(১) আজ তুমি আমার কালও তুমি আমার


সেই ফুলটি এখনও ফোটেনি যেই ফুলটি সবচেয়ে সুন্দর।
সেটি কখন ফুটবে সেটাই অপেক্ষা।
সেটি ফুটলে আমি তোমাকে ভালবাসি বলব।


সে ভালবাসার রং ছড়িয়ে পড়বে আকাশে  বাতাসে।
আমরা হব নীল পাখি।
সবাই বলবে, নীল পাখির জন্যইতো অপেক্ষা করেছিলাম।


শিরি ফরহাদকে বলবে, ফরহাদ ঐ যে দেখ নীল পাখি উড়ছে ; ফরহাদ শিরিকে বলবে, শিরি ঐ যে দেখ নীল পাখি উড়ছে। তুমি আমার ভালবাসা আমি তোমার ভালবাসা; এ ভালবাসার কি কোন শেষ থাকতে পারে?  


(২) তুমি আমার ভালবাসা -১৯


তুমি আমাকে বল তুমি আমাকে ভালবাসবে কিনা;তুমি আমাকে ভাল না বাসলে আমি মরে যাব।
আমি তোমাকে চিরদিন ভালবাসব।
আমার মৃত্যু যেন কোনদিন না হয়।