(১) সুন্দর ফুল


হাজার ফুলের মাঝে একটি ফুল তুমি।
সে ফুল আমি ভালবাসি।


সে ফুল কখনও আমায় ভালবাসি বলেনি।
সে ফুল কবে আমাকে ভালবাসি বলবে?


(২) তুমি কোথায়?


নীল আকাশটা আরো নীল হল।
আমার তোমার কথা মনে পড়ল।
তুমি যদি থাকতে কতইনা আনন্দ হত।
তুমি নাই, শুধুই দুঃখ।


(৩) তুমি নীল পরী


রাত হলেই তোমাকে ভাবি।
রাত হলেই তুমি দুচোখে আস।


সেই তুমি আমাকে ভালবাসলেনা।


আমি এখন কি করব?
নীল সাগরের জলে ডুবে আমার মৃত্যু হোক।


(৪) শনিবারের ফুল


শনিবারের ফুল কে না ভালবাসে?
শনিবারের ফুল দেখলে সবার মন চায় একটু ছুঁয়ে দেখি।


আমি সেই শনিবারের ফুল ভালবেসেছি।
শনিবারের ফুল আমাকে যদি একটি চিঠি লিখত।


(৫) ফুল-৪


আমি ফুল ভালবাসি আমাকে ফুল দাও।
সে ফুল পেলে বলব আমি মরেও বেঁচে আছি।


তোমাকে ফুল দেওয়া হবেনা তুমি কি করবে?
আমি সমস্ত মানুষকে খুন করব।


(৬) গোলাপ ফুল


আমি দশদিন আগে একটি গোলাপ দেখেছিলাম।
সে গোলাপের কথা আজও মনে পড়ে।


সে গোলাপ আমি ভালবেসে পেলেছি।
গোলাপটি যদি আমায় ভালবাসি বলতো


(৭) তুমি


একটি রক্তগোলাপ ফুটেছে।
সে তোমার কথা বলেছে।


সেই তুমি আসলেনা।


আমি এখন কি করব?
আমাকে নরকের আগুনে ছেড়ে দাও ।