আজ আসরে আমার ছয়শত কবিতা পূর্ণ হল।এর মধ্যে দুই শতর অধিক কাব্য মঞ্জরি রয়েছে।যারা আমার এই পথচলায় বিভিন্ন ভাবে সহযোগিতা করেছেন তাদের প্রতি কৃতজ্ঞতা রইল।সামনে যাতে আরো  এগিয়ে যেতে পারি সে দোয়া তাদের কাছে চাইছি।আমার স্বপ্ন হল, কবিতার বই ও গল্লের বই প্রকাশ।আমার বড় কবিতা ও বড় গল্ল লেখার অভ্যাস গড়ে উঠলে বই প্রকাশের আশা পোষণ করি।সব ক্ষেত্রে সবার দোয়া প্রত্যাশী।