(১) ভালবাসা রঙ্গিন ফুল


ভালবাসার দিন খারাপ
তুমি আমার মন খারাপ
তুমি আমায় বল ভালবাসি
পরব মরণ ফাঁসি।


(২) তোমার কানের দুল


তুমি কেমন ফুল পছন্দ কর আমাকে বল।
আমি সে ফুলটি তোমাকে দেব।
তুমি শুধু হেসো আমি সে ফুলটি নেব।


(৩) তুমি আমার চায়না ফুল


আমার দুচোখ তোমাকে খোঁজে, তোমার দুচোখ আমাকে খোঁজেনা।
কেন?
আমার কানের দুলটি সুন্দর নয়।
আমি কালই একটি সুন্দর দুলের খোঁজে বের হব।
(৪) শুধু তোমাকে


কেন ফুল হাসে আমি জিজ্ঞেস করেছিলাম সুছন্দার কাছে?
সুছন্দা বলেছিল, ফুলের কানে একটি সুন্দর দুল আছে।
তুমি আমাকে যদি একটি অনন্য সুন্দর দুল দিতে কত ভাল হত।


(৫) ছলনা ( প্রেমের কবিতা)


আমি তার নাম দিয়েছিলাম ছলনা।
কিন্তু সে আমার কথা রাখেনি।
সে আমাকে ভালবেসেছিল।
এখন মনে হচ্ছে, তার ছলনা নাম দেয়া ভুল ছিল।


(৬) ভালবাসার মানুষ


নোলক পাড় হতে একটি খবর এসেছে, সেখানে একটি মেয়ে  মারা গেছে।
আমি সেখানে গিয়েছিলাম।
গিয়ে দেখি, সে আমার প্রেমিকা।
এখন মনে হচ্ছে সেখানে যাওয়াই আমার উচিত হয়নি।