(১) শুধু তুমি


শুধু যে তুমি, শুধু যে তুমি, শুধু যে তুমি।
তুমি'র কোন শেষ নেই।
তুমি যদি আপন হতে তাহলে কি হতো!
তুমি হলে পর, কি বলব?


(২) ভালবাসা


ভালবাসা সকালের ফুল।
সে দিন-রাত ফোটে।
আমি বলি, কি ফুল পেলুম্?
বলে, সবচেয়ে সুন্দর ফুল।


(৩) মানুষ


মানুষকে অবিশ্বাস করা পাপ
মানুষ হল কচু কাটা সাপ।