(১) ভালবাসি-২৭


গোলাপ ফুল কার না ভাল লাগে?
গোলাপ ফুল সবার ভাল লাগে।
আমি একদিন তোমাকে একটি গোলাপ ফুল দিয়েছিলাম সেদিন তুমি আমাকে ভালবাসি বলেছিলে।
আজ আবার একটি গোলাপ ফুল দিলাম আজ আবার ভালবাসি বল।
তুমি ভালবাসি বললে যে আমার বড় ভাল লাগে।


(২) তুমি নীল লোহিত পাহাড়


সকালের সূর্য বিকেলে উঠে।
কেন?
তুমি বিকেলে এসেছ।
তুমি সকালে আসতে পারনা যেন সূর্যটা সকালেই উঠে!


(৩) তোমাকে ছাড়া কিছু ভাল লাগেনা


আমার ভালবাসার নাম সুন্দর। সে সুন্দর করে হাসে, সুন্দর করে গান গায়। সবচেয়ে সুন্দর তার নাচ।একদিন বললাম, আমাকে একটি নাচ দেখাওতো।সে আমাকে একটি অপরূপ সুন্দর নাচ দেখিয়েছিল।আমার কি যে ভাল লেগেছিল তা আমি কেমন করে বলব!আমি সিদ্ধান্ত নিয়েছি সে কথা আমি আমার  অনন্বয়ী ডায়েরীতে লিখে রাখব।