(১) ভালবাসি নীলিমা


ভালবাসার গোলাপ ফুলটি অনেক সুন্দর। সেটি আমাকে দিয়েছিল ও পাড়ার ঝর্ণা । তাকে আমি ভীষণ ভালবাসি।আমার মন চায়, সে আমাকে দিন রাত সে ফুলটি দিক্।


(২) তুমি আমার জান


তুমি বলেছ তুমি আমাকে ভালবাস। আসলে তুমি আমাকে ভালবাসনা।তুমি ভালবাস গোলাপ ফুল। তুমি এমন কেন? গোলাপ ফুলের প্রতি তোমার ভালবাসি কেন? তুমি আমাকে ভালবাস দেখবে সবচেয়ে সুন্দর গোলাপ ফুলটি পাবে।


(৩)তুমি আমার গান


এমন করে হেসোনা।এমন করে হাসলে আমি থাকতে পারিনা।বরং তুমি বল গোলাপ ফুল সুন্দর। কারন গোলাপ ফুল আমি ভালবাসি। গোলাপ ফুল ভালবাসলেই আমাকে ভালবাসা হয়ে যাবে। এমন একটি দিন কি  আসবে?