(২) রঙ্গীন প্রজাপতি


আজ আমার মন চায় গান গাই, আজ আমার মন চায় একটি  ছবি আঁকি, আজ আমার মন চায় কাউকে কাছে ডাকি।


কেন এমন হচ্ছে?
মনে হয় কেউ আমাকে ভালবেসেছে।


সে জনার নাম কি জানতে বড় ইচ্ছে করছে।


(২) সুন্দর দিন ( প্রেমের কবিতা)


তুমি আমার নাম দিয়েছিলে সুন্দর। আমিও তোমার নাম দিয়েছিলাম সুন্দর।
সেদিন আমাদের ভালবাসা হয়েছিল।
আজ মনে হচ্ছে সেদিনটি যদি আবার ফিরে আসত।


( ৩) প্রেম একটি রজনীগন্ধা


প্রেম হলে কিছু মনে থাকেনা।
এমনকি মনে থাকেনা সবচেয়ে বড় নক্ষত্রের নামও।
কেন এমন?
প্রেম বড় মিষ্টি।
এমন মিষ্টি জিনিস জীবনে যেন বার বার আসে।