(১) এ প্রেমের হয়না যেন শেষ


তুমিও ফুল ভালবাসতে আমিও ফুল ভালবাসতাম।
তখন আমাদের মধ্যে ভালবাসা হয়েছিল।


এখন আমার মনে হয় সে ফুল' যদি আবার ফুটত।


(২) ভালবাসার নীল চাঁদ


আকাশের হাতে একটি ফুল, পাথারের হাতে একটি ফুল।
সব ফুল আমি তোমাকে দেব।
তুমি বোলো ভালবাসি।
আমি সে ফুল নিয়ে মরব।


(৩)আমরা দুজন শুধু দুজনার -৪


তুমি যখন হাস তখন ফুল দেখতে ইচ্ছে হয়, তুমি যখন কাঁদ তখন নদী দেখতে ইচ্ছে হয়।
কেন?
তুমি অনেক সুন্দর।
তুমি আমাকেও সুন্দর বল আমার আর কোন চাওয়া থাকবেনা ।


(৪) আমি ভালবাসি ফুল তুমি ভালবাস নদী


আমার প্রিয়াকে বলেছি আমাকে ভালবেসোনা।
তারপরও ভালবাসল।
এখন আমি কি করব?
নিশ্চয়ই তাকে একটি সুন্দর গোলাপ ফুল দিতে হবে।
সেই গোলাপ ফুল' কোথায় পাব?


(৫) তুমি বল আমি তোমার


আকাশের তারা সুন্দর নয় সুন্দর তুমি।
তুমি এত সুন্দর হলে কি করে?
নিশ্চয়ই গোলাপ ফুল ভালবাস।


আমিও গোলাপ ফুল ভালবাসব।


(৬) তুমি আমার কদম ফুল


সাগর হতে চাইনা, নদী হতে চাইনা। আমি শুধু তোমার হতে চাই।তোমার হতে পারলে আমার আর এ জীবনে কোন চাওয়া থাকবেনা।


তোমার হতে জন্ম নিয়েছি, তোমার হতে মরব। তোমার প্রতি আমার এত ভালবাসা কেন?  আমি মনে হয় জন্মের আগে তোমাকে একবার স্বপ্ন দেখেছিলাম।


(৭) শুধু তোমাকে চাই -৯


তুমি কোন বাগানের ফুল পছন্দ কর আমাকে বল। আমি তোমাকে সেই বাগানের ফুল এনে দেব। শুধু বল আমাকে ভালবাস কিনা। আমি তোমার ভালবাসার জন্য মরতেও রাজি।


(১০) এক আকাশে একটি তারা


সেই ফুলটি সুন্দর নয় যেটি তুমি ভালবাসনা।
সেই ফুলটি সুন্দর যেটি তুমি ভালবাস।


সেটি ( যেটি ভালবাস) তুমি কবে আমাকে দেবে?


(১১) তুমি আছ তাই সব সুন্দর


তোমার হাতের ফুলটি সুন্দর।
তোমার কানের দুলটি সুন্দর।
সবচেয়ে সুন্দর তোমার ঠোঁটের লিপস্টিক।


সেটি কবে আমাকে ভালবাসবে?


(১২) ভালবাসার নীল আকাশ


তোমার হাতে তিনটি ফুল ছিল।
সেই ফুলগুলি তুমি আমাকে দিয়েছিলে।
তখন আমাদের   ভালবাসা হয়েছিল।


এখন আমার মনে হয়, তোমার হাতে যদি আবারও তিনটি ফুল থাকত!