(১) ভালবাসার নীল রং


ঐ যে দেখ আকাশ হাসে, ঐ যে দেখ পাথার হাসে।
কেন?
তোমাকে দেখে, তোমাকে তাদের ভাল লাগে।
তোমাকে আমারও ভাল লাগে।


তুমি যদি আমাকে তোমার সবচেয়ে সুন্দর কথাটি শোনাতে!


(২) তোমার প্রতীক্ষায়


এখনও ফুল ফোটেনি, এখনও চাঁদ ওঠেনি।
ফুল ফুটবে, চাঁদ উঠবে তুমি এলে।
তুমি কখন আসবে?