(১) তুমি আমার হও


আমি শুধু তোমার গান গাই।
কেন?
তোমাকে আমার ভাল লাগে।
তুমি আমাকে সে ফুলটি দাও যে ফুলটির কোন তুলনা নাই।


(২) তোমাকে চাই


কোথায় ফুল ফোটে আমাকে বল।
আমি সেখানে যাব।
সবচেয়ে সুন্দর ফুলটি এনে তোমাকে দেব।
তুমি শুধু বোলো ভালবাসি।
আমি যে তোমার ভালবাসার জন্য মরতেও রাজি।