(১) 'অভিশাপ দিচ্ছি'
'
'


আমি অভিশাপ দিচ্ছি
                


                          আমি অভিশাপ দিচ্ছি তাদের যারা অনাথ শিশুর মুখের খাবার কেড়ে নেয়।


আমি অভিশাপ দিচ্ছি তাদের যারা নিরীহ মা বোনদের ইজ্জত হরণ করে।


আমি অভিশাপ দিচ্ছি তাদের যারা নিষ্পাপ শিশুর জীবন কেড়ে নেয়।
  
আমি অভিশাপ দিচ্ছি তাদের যারা গরীবের মাথার ঘাম পায়ে ফেলার অর্থ লুট করে।


আমি অভিশাপ দিচ্ছি তাদের যারা মাকে মা হিসেবে চিনেনা, বাপকে বাপ হিসেবে চিনেনা।


আমি অভিশাপ দিচ্ছি তাদের যারা গরীব বৃদ্ধের ঘাড়ে বস্তার বোঝা চাপিয়ে দেয়।



        আমি চাই তারা দাউ দাউ আগুনে পুড়ুক।আমি চাই তারা চিরতরে নিশ্চিহ্ন হয়ে যাক।আমি চাই তারা জীবনে যেন কোন কথা বলতে না পারে।তাদের চোদ্দ গোষ্ঠী যেন চিরতরে বিনাশ হয়ে যায়।


           আমি অভিশাপ দিচ্ছি।



(২) খুন একটি মহাপাপ



তুমি খুন করেছো মহাত্মাকে।


তোমার খুনের শাস্তি লৌহ দন্ড।


তুমি একদিন গঙ্গাস্নান করে দুর্গার পায়ে প্রাসাদ দিও।