(১) তুমি আমার সুন্দর ফুল


বলতো সুন্দর ফুল কি?
গোলাপ।
সেটি কয়বার হাসে?
তিন বার।
তুমি হাস চার বার তোমাকে কি ফুল নাম দেব?


তুমি আমাকে একবার ভালবাসি বল তোমাকে এমন একটি ফুল নাম দেব যে ফুলের তুলনা এ পৃথিবীতে নাই।


(২) শুধু তোমাকে চাই


তুমি তূর পাহাড়ের ফুল ভালবাসতে। আমি তূর পাহাড়ের ফুল এনে তোমাকে দিতে পারিনি তাই তুমি আমাকে ভালবাসনি।


এখন আমার মনে হচ্ছে  আমার জীবনই বৃথা। ঈশ্বরকে বলব, তুমি আবার যদি কাউকে সৃষ্ট কর তাকে অবশ্যই তূর পাহাড়ের ফুল আনার সামর্থ্য দিয়ে সৃষ্টি কোরো।কারন, তূর পাহাড়ের ফুল আনার সামর্থ্য যার নাই তার কিছু নাই।


(৩) তোমার জন্যই এ জীবন


মরার আগে একটি কথা বলে যাই আমি তোমাকে ভালবাসতাম কিন্তু তুমি আমাকে ভালবাসনি।এতে আমার ভীষণ দুঃখে দিন কেটেছে।


আমি সিদ্ধান্ত নিয়েছি,  মরার পরে যদি কেউ আমাকে ভালবসি বলে আমি তাকে ভালবাসবনা, শুধু তোমাকেই ভালবেসে যাব। কারন,যদি মরার পরে তোমাকে পাই!