খুব বেশি আশা কেউ করো না আমার কাছ থেকে
আমি পূরণ করতে পারবো না,


খুব বেশি বিশ্বাস করো না আমায়
আমি বিশ্বাসের মর্যাদা রাখতে পারবো না।


খুব বেশি ভাল বেসো না আমায়,
আমি প্রতিদান দিতে পারবো না


খুব বেশি ঋণী করো না আমায়,
আমি পরিশোধ করতে পারবো না।