কেএম পারভেজ ওয়াহিদ

জন্ম তারিখ ২৩ মার্চ ২০০১
জন্মস্থান জন্মঃ ২০০১ সালের ২৩ মার্চ বৃহত্তম টাংগাইল জেলার অপরুপ সৌন্দর্যের নীলাভূমি মধুপুর উপজেলায়।
বর্তমান নিবাস মধুপুর, বাংলাদেশ
পেশা কবি ও সম্পাদক
শিক্ষাগত যোগ্যতা এইচ,এস,সি

কেএম পারভেজ ওয়াহিদ ২০০১ সালের ২৩ মার্চ বৃহত্তম টাংগাইল জেলার অপরুপ সৌন্দর্যের নীলাভূমি মধুপুর উপজেলায় জন্মগ্রহণ করেন। তার পিতার নাম আয়নাল খান এবং মাতার নাম পারভিন আক্তার। তিনি শালিকা জাফর আলী উচ্চ বিদ্যালয় হতে মাধ্যমিক পাস করে এখন মধুপুর বহুমুখী টেকনিক্যাল কলেজে লেখাপড়া করছেন। তিনি ছোট থেকেই ছিলেন সাহিত্য অনুরাগী। শালিকা জাফর আলী উচ্চ বিদ্যালয়ের সভাপতি স্যার দরাজ আলী ও প্রধান শিক্ষক মাজহারুল ইসলামের অনুপ্রেরণা নিয়ে সামানের দিকে এগিয়ে যান। ২০১৩ সালে তিনি সাহিত্য জগতে পা রাখেন। মধুপুরের সমতুল ভূমির পাহাড়কে নিয়েই কবির গভীর চিন্তা ভাবনা। কবির বাড়ির পশ্চিম পাশের পুকুড়টি তার একমাত্র সঙ্গি। মানব বার্তা সহ্ ভিবিন্ন পত্রিকায় তার অনেক কবিতা প্রকাশ পায়। তার প্রকাশিত যৌথকাব্যগ্রন্থ গুলো হলোঃ দ্বিপ্রান্তিক ভাবনা, নীলাচলের নীলিমায়, ফেব্রুয়ারির প্রভাতে, ও অমর একুশের কবিতা সংকলন। "অতৃপ্ত আত্না' কবির অপেক্ষামান একটি একক কাব্যগ্রন্থ।

কেএম পারভেজ ওয়াহিদ ৪ বছর ৭ মাস হলো বাংলা-কবিতায় আছেন।


Poetry RSS

এখানে কেএম পারভেজ ওয়াহিদ-এর ৯টি কবিতা পাবেন।

তারিখ
শিরোনাম
মন্তব্য
২১/১০
৫/১০
২৯/৯
২৮/৯
২৬/৯
২১/৯
১৯/৯
১৭/৯
১৬/৯

এখানে কেএম পারভেজ ওয়াহিদ-এর ১টি কবিতার বই পাবেন।

অতৃপ্ত আত্মা অতৃপ্ত আত্মা

প্রকাশনী: কুহক প্রকাশনি