কষ্টের পাহাড়গুলো ছাই চাপা দিওনা
‌ঝড়ো হাওয়া এলে তুমি ভয় কভূ পেওনা
ভালবাসি বলে বন্ধু ধোকা তুমি দিওনা
ভালবাসায় স্বার্থকে বড় করে দেখনা
মন নিয়ে খেলা তুমি কারো সাথে করোনা
কখনো করোনা পান, যা আসলে পেয়'না
যোগ্য না হলে পড়ে কোনো কিছু চেওনা
না বুঝে প্রেমের ফাগ ললাটেতে নিওনা।