ফিরে এসো মালবিকা মেঘের রথে চড়ে
               তোমার জন্য প্রতিদিন
               বুকে বাজে ব্যাথার বীণ
আসতে তোমায় হবেই ফিরে আমার ছোট্ট ঘরে।


লুকালে মুখ সত্য কি গো আড়াল হয়ে যায়?
              ভ্রমর ভয়ে ফুলেরা সব
              রুদ্ধ করে প্রেম কলরব?
পতন ভয়ে তারা'রা সব মহা শূণ্যে ধায়?


চিরন্তন যা সত্য আছে, যায়না মোছা তারে
              আধাঁরে'তে লুকালে মুখ
              কাঁদিয়ে তুমি পাবে কি সুখ?
আছি জেগে, রইব জেগে, বিনম্র ঐ ভারে।


ফিরে এসো প্রিয়া তুমি, এসো বলছি ফিরে
             হৃদয়ের'ই ব্যাকুল ডাক
             তোমার কাছে পৌঁছে যাক
সারা জীবন রাখব তোমায় পাহাড় দিয়ে ঘিরে।