সম্মিলিত কাব্যগ্রন্থ সময়ের সুর

সম্মিলিত কাব্যগ্রন্থ সময়ের সুর
প্রকাশনা যৌথ সংকলন
প্রকাশনী সাহিত্য কথা
সম্পাদক ফাতেমাতুন নূর
প্রচ্ছদ শিল্পী সৌরভ মাহমুদ
স্বত্ব সময়ের সুর সাহিত্য একাডেমি
প্রথম প্রকাশ জুন ২০১৭
বিক্রয় মূল্য ১৮০.০০ টাকা

উৎসর্গ

সকল গরীব ও এতিমদের প্রতি

কবিতা

এখানে সম্মিলিত কাব্যগ্রন্থ সময়ের সুর বইয়ের ২টি কবিতা পাবেন।

শিরোনাম
মন্তব্য
১২