কবিতার পাঠক আমি
কবি আমি নয়,
মাঝে মাঝে কবিতা লেখার
খুব ইচ্ছে হয়!
ইচ্ছে থাকলে উপায় হয়
গুরুজনের কথা,
বাংলা কবিতার এই আসরে,
লেখেছিও দু চারটা।
লিখলে কি আর হয়?
কবিতার মতো করে
মিল যদি না রয়।
কি করবো বলো আমি?
পারছিনা আর ভালো,
তোমরা সবাই আমার জন্য
একটু দোয়া করো!
যেন লিখতে পারি ভালো।


ইতি তোমাদের পাঠক
মুহাম্মদ মনিরুল ইসলাম(মনির)