প্রিয় কবি কাজী নজরুল ইসলামের স্মরণে
_____________________
কবির ভাষায় কথা বলি বলে
আজ আমি কবি,
সত্যিই কি আমি কবি?
তবে কোথায় আমার
প্রতিবাদের ভাষা!
কবি নজরুলের সেই
বিদ্রোহী কবিতা।


২৪ মাঘ ১৪২৩
ইমান্দিপুর সাভার ঢাকা