যৌবনের এক যুগ কেটে গেলো নিঃসঙ্গতায়!
কারো কারো কেটে যায় দুই যুগ কিংবা তারও অধিক,
যৌবনে দেহে বাড়ে মারাত্মক ক্ষুধা!
প্রত্যেক জীব বিপরীতে লিঙ্গের কাছে খুঁজে যৌন তৃপ্তি, সুখ ও সুধা।


যৌবনের তাপদাহে পোড়ে পাপীষ্ঠের হৃদয়,
মুমিনের অন্তরে ফোটে পবিত্র প্রেমের ফুল।