এই বিষন্ন বিকেলে একোন ব্যাকুল বাতাস!
আয়রনের ভাঁজ খোলা সফেদ শার্টে-
বেকুব কাকের আচনক মল ত‌্যাগে বিব্রত বিকেল..


এমন ক্ষণে ভেসে আসা পরিচিত পারফিউম!
কচ্ছপের খোলস থেকে বের হওয়া সম্বিত
অতঃপর তোমাকে খোঁজে ঘ্রাণের পিছু পিছু।


একদিকে ব্যাকুল তুমি আর অন্যদিকে বেকুব কাক
একটি বিষণ্ন বিকেল আমি নির্বাক।