তোমার নীরবতা ভাঙাব বলে তুলে এনেছি পথের কোলাহল
পাখির কলকাকলি, সেন্টমার্টিনের সমুদ্র স্রোত
বাসের ভ্যাঁপু, জাহাজের আর্তহুঁইসেল, ইপিজেডের আওয়াজ...


তুলে এনেছি তোমার প্রিয় মিউজিক, বাজাই ফুল ভলিয়মে
আরো এনেছি ঝর্ণার কুলুকুলু ধ্বনি, ঝোড়া বাতাসের তোড়
প্রিয়-অপ্রিয় তোমার যতসব, চারপাশে করেছি জড়ো...


তবু তুমি একটি বার চোখ তুলে তাকাওনি....