কষটা রাতগুলো একাকী পড়ে
থাকার সময়,
লাইটহাউসের শেষ আলোর রেশ
চোখে আসার সময়,
ছাইভাঙা সিগারেটের টুকরো পাক
খেয়ে পড়ার সময়,
কুচি কুচি বরফ ভদকার গ্লাসে
মিলিয়ে যাবার সময়
তোমার সৌন্দর্য গায়ে মেখে
মরতে ইচ্ছা করে অবিরাম…অবিরাম…অবিরাম…।