হেফাযত কর রব তুমি থেকে শয়তানেরই ক্ষয় ,
প্রারম্ভ সেই প্রভু নামে যিনি পরম করুণাময় ।


বন্দনা সব যিনি চির রব নিখিল এ বিশ্বের ।
যিনি দয়াময় ।প্রভু অক্ষয় সে বিচার দিবসের ।
ইবাদত এক করি তব ;মাগি শুধু তব সহায়তা ।
দর্শাও প্রভু বলো সেই দৃঢ় সঠিক পথের কথা ।
তাহাদের পথ করেছো যাদের পুরস্কৃত হে খোদা ।
উহারা যাহারা নহে পথহারা অনভিশপ্ত সদা ।