ভুলিছো আমায় প্রিয়া ,
নক্ত নিশীথে মত্ত ধরাতে কাঁদেনা আমার হিয়া ,
আজি সুর নাহি তোলে পাপিয়া ,
তবু প্রিয়া , আজি কাঁদেনা আমার এ হিয়া ।


এ জীবন আমি হাসিয়া ,
দিবস-রজনী কাটিব স্বজনী অসুখ ভেলায় ভাসিয়া ,
আজি আঁখিপাতে নাহি স্মৃতিরা
তবু প্রিয়া , আজি কাঁদেনা আমার এ হিয়া ।


ভরা পূর্ণিমা জাগিয়া ,
বাতায়ন দ্বার মেলে ,যাই আমি কবিতার মালা রচিয়া ,
আজি ছন্দ না পাই খুঁজিয়া ,
তবু প্রিয়া , আজি কাঁদেনা আমার এ হিয়া ।
কাঁদেনা আমার এ হিয়া .......
কাঁদেনা আমার.......
কাঁদেনা.......